1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ফকিরহাটে ব্যাক্তি উদ্যোগে ডেঙ্গু মশা নিধনে ওষুধ স্প্রে

বাগেরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১৪১ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে ডেঙ্গু প্রকোপ বেড়ে যাওয়ায় ডেঙ্গু প্রতিরোধে ওষুধ স্প্রে করা হয়েছে। পাশাপাশি এসময় মাইকিং করে জনসাধারনকে সচেতন করা হয়।
বৃহস্পতিবার বেলা ১১টায় বিশিষ্ট সমাজ সেবক ফেরদাউস শেখের ব্যাক্তিগত উদ্যোগে ফকিরহাট সদর ইউনিয়নের পাগলা-দেয়াপাড়া ৪নং ওয়ার্ডের বিভিন্ন বাড়ির চারপাশে মশক নিধনের জন্য কীটনাশক ও বিøচিং পাউডার স্প্রে করে ছিটানো হয়।
এসময় উপস্থিত ছিলেন মো. লিটন শেখ, শেখ আ. গনি, আইয়ুব আলী ফকির, নজরুল শেখ, দেলদার সরদার, ওমর সরদার সহ অন্যান্যরা।
এদিকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএসএম মফিদুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালে ১০জন রোগী ভর্তি আছেন। গত জুন মাস থেকে এ পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ৯১জন ডেঙ্গু রোগী চিকিৎসা গ্রহন করেছেন। এছাড়া বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে অনেক ডেঙ্গু রোগী ভর্তি হচ্ছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা