1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

সেরা প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধান সরকারি শেখ হেলাল উদ্দীন কলেজ

বাগেরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৩২২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অস্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। এতে সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সরকারি শেখ হেলাল উদ্দীন কলেজ ও সেরা শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ওই কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশ নির্বাচিত হয়ে পুরস্কার গ্রহণ করেছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে সোমবার (২৮ আগষ্ট) বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ এসব শিক্ষার্থী, শিক্ষক ও প্রতিষ্ঠানকে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুর রহমান।

মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো. আসাদুজ্জামানে সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশ প্রমূখ। এসময় বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী ও গনমাধ্যমকর্মি উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এদিন সৃজনশীল মেধা অন্বেষণে ১৫জন শিক্ষার্থীকে ২হাজার করে টাকা ও সনদপত্র বিতরণ করা হয়েছে। এছাড়া সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৬৪জন শিক্ষার্থীকে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করা সহ ১১জন শিক্ষক এবং ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানকে ক্রেষ্ট বিতরণ করা হয়। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা