1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বোরহানউদ্দিনে জমি জবরদখলের অভিযোগ

সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৭৫ বার পঠিত

বোরহানউদ্দিনে দীর্ঘ দিনের ভোগ দখলীয় ওয়ারিশি ও খরিদা সম্পত্তি জোরপূর্বক দখল করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দেউলা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের মেম্বার আবদুর রহমানের ওয়াররিশি ও খরিদা সম্পত্তি জোরপূর্বক দখল করে একই এলাকার রুহুল আমিন গংরা।
পরে এঘটনায় বিচার ফয়সালা দাবি করেও কোন লাভ হয়নি বলে জানান মেম্বার আবদুর রহমান।
তিনি অভিযোগ করে জানান, চরটিটিয়া মৌজার এস এ ৯৪ নং খতিয়ানের ৪৯৬ বাটওয়ারা ৭৪১, ১২৫৮,১২৫৯,১২৬১,১২৬২ নং দাগ ভুক্ত ওয়ারিশি ও খরিদা ৮০ শতাংশ জমি মালিক বিদ্যমান থেকে দীর্ঘ দিন যাবৎ ভোগ দখল করে আসছে।
সে জমি কিছুদিন আগে তার সৎ চাচা রুহুল আমিন এর নেতৃত্বে তার ছেলে আলামিন,জামাই বিল্লাল, জুয়েল সজিব সহ আরো কয়েকজন মিলে জোরপূর্বক দখল করে। এনিয়ে তিনি দেউলা ইউনিয়ন পরিষদের পাঁচ জন মেম্বার নিয়ে উপজেলার সর্বোচ্চ মহলে বিচার দাবি করে পরে পুলিশে প্রশাসনের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাঁধা প্রদান করেন। এবং ফয়সালার জন্য ডাকলেও তারা তা তোয়াক্কা না করে এখন আবার জমি চাষের জন্যে পায়তারা দিয়ে আসছে।
তিনি আরো জানান, রুহুল আমিন গংরা এলাকার কোনো রকম বিচার ফয়সালা মানেনা আরো উল্টো মিথ্যা মামলা হামলার হুমকি ধামকি দিয়ে আসছে। আবদুর রহমান এলাকার দুই বারের নির্বাচিত মেম্বার তার বাবা সাবেক মেম্বার ও দীর্ঘদিনের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হওয়া সত্ত্বেও মানসম্মানের দিকে তাকিয়ে কোনোরকমের দাঙ্গা হাঙ্গামার দিকে জায়নি।
এঘটনায় তিনি ন্যায় বিচার দাবি করেন।
রুহুল আমিন গংদের না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা