1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

কলাপাড়ায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের গরু ও ছাগল বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১০৮ বার পঠিত

পটুয়াখালী: জেলার কলাপাড়ায় বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০ জন দুস্থ ও অসহায় ব্যাক্তির মাঝে গরু, ছাগল বিতরন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ কার্যক্রমের উদ্ভোধন করেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃজাহাঙ্গীর হোসেন। তিনি বলেন বিদ্যানন্দ ফাউন্ডেশন সারা বছরই পিছিয়ে পরা জনগোষ্ঠীদের নিয়ে কাজ করে। আশা করি এটার ধারাবাহিকতা বজায় রাখবে।

এসময় ৪ জনকে গরু ও ৫ জনকে ছাগল এবং ১ জনকে দোকানের মালামাল প্রদান করা হয়।

এসময় বিদ্যানন্দ ফাউন্ডেশনের প্রোজেক্ট সুপারভাইজার রানা আহম্মেদ বলেন, এটা আমাদের চলমান প্রজেক্ট। সারা বছরই আমরা দেশের প্রান্তিক মানুষদের ভাগ্য পরিবর্তন সহ নানা ধরনের উন্নয়ন কার্য পরিচালনা করে যাচ্ছি এবং এধরনের উন্নয়ন মুলক কাজ অব্যাহত থাকবে। তাছাড়া এর আগেও কলাপাড়ার বিভেন্ন ইউনিয়নে দুস্থ ও অসহায় মানুষদের অবস্থার পরিবর্তন ঘটানোর জন্য সহযোগিতা প্রদান করেছে ফাউন্ডেশনটি ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা