1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

জাতীয় শোক দিবসে পটুয়াখালী জেলা ছাত্রলীগের আলোচনা সভা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৮৭ বার পঠিত

পটুয়াখালী: জাতীয় শোক দিবস উপলক্ষে পটুয়াখালী জেলা ছাত্রলীগের আলোচনা সভায় বক্তরা বলেছেন, ১৯৭৫ এর ১৫ ই আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকান্ডের শিকার হয়েছেন। যা পৃথিবীর ইতিহাসে নারকীয় হত্যাকান্ড ও কালো দিন হিসেবে পরিচিত। আজ যদি বঙ্গবন্ধু আমাদের মাঝে বেঁচে থাকতেন অনেক আগেই উন্নত দেশের কাতারে থাকতো বাংলাদেশ। বঙ্গবন্ধু ও তার পরিবার কে হত্যার মাধ্যমে বিএনপি জামাত জোট দেশ বিরোধী অপশক্তি বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্র ও পাকিস্তানিদের আস্তানা সৃষ্টি করতে চেয়েছেন, কিন্তু আল্লাহর অশেষ মেহেরবানিতে শেখ হাসিনা ও শেখ রেহেনা বেঁচে গিয়েছেন। তাদের হাত ধরেই আজ বাংলাদেশ উন্নয়ন ও অগ্রযাত্রায় মাইল ফলকে পৌঁছেছে।

স্বাধীনতা বিরোধী অপশক্তি বঙ্গবন্ধু কে হত্যা করে ক্ষ্যান্ত হয়নি, তারা শেখ হাসিনাকেও বার বার হত্যা চেষ্টা করেছে। কিন্তু রাখে আল্লাহ মারে কে। তিনি আজ আমাদের মধ্যে আছেন এবং থাকবেন। তিনিই পিতা মুজিবের আদর্শের সোনার বাংলা গড়তে একের পর এক চ্যালেঞ্জ নিয়ে বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছেন। তবে, আজও কিন্তু সেই ১৯৭১ এর অপশক্তি ও পাকিস্তানি দোশোরেরা থেমে নেই, তারা ষড়যন্ত্রের মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা দখলের পায়তারা করছেন। কিন্তু তা কখনো সফল হবে না। এদেশের ছাত্র যুব সকলে মিলে তাদের প্রতিহত করবে। এজন্য পটুয়াখালী জেলা আওয়ামিলীগের নেতৃত্বে সকল অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সাধারণ মানুষকে নিয়ে ঐক্য হয়ে কাজ করতে হবে।

মঙ্গলবার বিকেলে পটুয়াখালী জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত আলোচনা সভায় পটুয়াখালী জেলা ছাএলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জি এম জাফর কিরন, জেলা আওয়ামী লীগের সদস্য শাহানুর রহমান সুমন , জেলা ছাএলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর সিকদার, হাসান সিকদার, সাবেক সাধারণ সম্পাদক জহির উদ্দিন লিটু, ওমর ফারুক মোহাম্মদ ইকবাল হোসেন ভুঁইয়া, মোঃ রাশেদুল ইসলাম রাশেদ খান, জেলা ছাএলীগের সহ-সভাপতি হৃদয় আশীষ , সহ-সভাপতি সব্যসচী খান, সহ-সভাপতি রিফাত হাসান, সাংগঠনিক সম্পাদক হান্নান সহ বিভিন্ন উপজেলার ছাত্র লীগের নেতা কর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা