1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে স্মারক বৃক্ষ রোপন

বাগেরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে স্মারক বৃক্ষ রোপন করা হয়েছে। মঙ্গলবার (২২ আগস্ট) দুপুর ১২টায় কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধু ভাস্কর্যে পুস্পার্ঘ অর্পণ ও শহীদ মিনার চত্বরে স্মারক বৃক্ষ দুটি রোপন করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শেখ হেলাল উদ্দীন কলেজের প্রতিষ্ঠাতা স্বপন দাশ এবং ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী স্মারক বৃক্ষ দুইটি রোপন করেন। এসময় আম ও লটকন গাছের দুটি চারা রোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শেখ হেলাল উদ্দীন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহীদুর রহমান, সহকারী প্রোগ্রামার শাহিনা আক্তার,  শুভদিয়া ইউপি চেয়ারম্যান মো. ফারুখুল ইসলাম, বেতাগা ইউপি চেয়ারম্যান  ইউনুস আলী শেখ,  একাডেমিক সুপারভাইজার মো. আসাদুজ্জামান সহ কলেজের শিক্ষকবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা