1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ফকিরহাটে ঝুলন্ত অবস্থায় ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ উদ্ধার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ২৫৮ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর এলাকার একটি ভাড়াটিয়ার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় শুভ হোসেন (২৪) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১৮ আগষ্ট) বিকেল ৩টায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে তার মরদেহ উদ্ধার করে। মরদেহের মুখে কসটেপ লাগানো ও ফ্যানের হুকের সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।
শুভ হোসেন খুলনার খালিশপুরের মুজগুন্নি এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে। সে তার স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে মূলঘরের মো. শহিদ উদ্দিনের বাড়িতে ঘরভাড়া নিয়ে বসবাস করতেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে শুভ হোসেনের ঘরের দরজা-জানালা বন্ধ দেখে বাড়ির মালিক সহ অন্যান্যরা জানালার গ্লাস সরিয়ে দেখে সে ফ্যানের হুকের সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় ঝুলে আছে। এসময় থানা পুলিশকে খবর দেয়। ঘটনার সময় মৃতের স্ত্রী নদী বেগম ও ৪বছরের মেয়ে নুসরত খাতুন সেখানে উপস্থিত ছিলেন না। স্বামীর সাথে পারিবারিক কলহের জেরে তার মেয়েকে নিয়ে অন্যত্র চলে যান। বাড়ির মালিক ও স্থানীয়রা জানান, বিভিন্ন সময়ে শুভ হোসেন ও তার স্ত্রী নদী বেগমের সাথে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো।
নদী বেগমের বড় বোন তুলি বেগম জানান, গত ৭বছর আগে শুভ হোসেনের সাথে নদী বেগমের প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ময়না তদন্ত প্রতিবেন আসলে মৃত্যুর কারন সম্পর্কে জানা যাবে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা