1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের বিনামূল্যে ওষুধ ও স্বাস্থ্যসেবা প্রদান

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ২৩২ বার পঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে ফকিরহাটে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও প্রয়োজনীয় অষুধ বিতরণ করা হয়েছে। গাইনি, চক্ষু ও মেডিসিন বিশেষজ্ঞ চিকৎসকগণ এ সেবা প্রদান করেছেন।

শুক্রবার (১৮ আগস্ট) উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে এ সেবা কার্যক্রম ও অষুধ বিতরণ। স্বাস্থ্য সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা স্বপন দাশ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি ও খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী।

দিনব্যাপি স্বাস্থ্য সেবা প্রদান করেছেন মেডিকেল বিশেষজ্ঞ ও বাগেরহাটে জেলা বিএমএ এর সাধারন সম্পাদক ডা. মোশাররফ হোসেন, গাইনোকোলজী বিশেষজ্ঞ ডা. হোসনে আরা খাতুন, ঢাকা সন্ধানী চক্ষু হাসপাতালের প্রধান বিশেষজ্ঞ প্রফেসর ডা. মালিক ইফতেখার সিদ্দিকী, মেডিকেল অফিসার ডা. সাবরিনা আক্তার মোহনা, ডা. প্রত্যয় দাশ, ডা. শাওন দাশ ও স্যাকমো ডা. উত্তম পাল। উপজেলার প্রায় চারশত রোগী চিকিৎসার জন্য নিবন্ধন করেছেন বলে জানা গেছে। দরিদ্র রোগিদের জন্য ১লক্ষ ৮০ হাজার টাকার বিভিন্ন ধরণের অষুধ বিনামূলে প্রদান করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ বলেন, বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনটি শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। ইতোমধ্যে বাগেরহাটের বিভিন্ন উপজেলায় বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু চিকিৎসা শিবির মানুষের সেবা প্রদান করেছে। এ ধারাবাহিকতায় ফকিরহাট উপজেলায়  বিনামূল্যে ওষুধ, মেডিসিন, গাইনি ও চক্ষু স্বাস্থ্যসেবা প্রদান প্রদান করা হচ্ছে। এর সাথে যুক্ত সকলকে তিনি ধন্যবাদ জানান।

স্বাস্থ্য সেবা কেন্দ্রে বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষ ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা