1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোহনপুরে পান ব্যবসায়ীর ছেলে মাহাবুর হলেন বিসিএস ক্যাডার

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১০৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল ইউপি’র বাদেজুল গ্রামের অদম্য, মেধাবী মাহাবুর ৪১তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

তিনি তাঁর শিক্ষা জীবনের শুরুতে মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়, রাজশাহী কলেজ এরপর রাজশাহী বিশ্ব বিদ্যালয় হতে বাংলা
বিষয়ে অনার্স ও মাস্টার্স এ ফাস্ট ক্লাস নিয়ে সফলতার সাথে কৃতকার্য হন।

তাঁর বাবা মোঃ আব্দুল গফুর মোল্লা একজন পান ব্যবসায়ী। বর্তমানে ধুরইল ইউপি’র এক নম্বর ওয়ার্ড সদস্য তাঁর মা মাসুমা বেগম একজন গৃহিণী। দুই ভাই একবোনের মধ্য মাহাবুর মেজো।

ছেলের এই অভাবনীয় সাফল্যে তাঁর বাবা আব্দুল গফুর বলেন, বিসিএস পরীক্ষায় ছেলে টিকেছে খবরটি শুনে প্রাণ জুড়িয়ে গেছে। আমার স্বপ্ন আজ সত্যি হয়েছ। মহান আল্লাহর কাছে লাখো কোটি শুকরিয়া।’

সফলতার খবরে আনন্দিত তার মা মাসুমা বেগম বলেন,‘আমাদের কষ্ট আজ সার্থক হয়েছে। আল্লাহর রহমতে ও দশের দোয়ায় ছেলেটি বিসিএস পাশ করেছে।

মেধাবী বিসিএস শিক্ষা ক্যাডার মাহাবুর এঁর কৃতিত্বের এই সাফল্যে দেশের প্রত্যন্ত অঞ্চলের মেধাবী শিক্ষার্থীরা তাঁকে অনূকরন করে জাতিকে সামনের দিকে নিয়ে যাবে।

মাহাবুর ৪১ তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোহনপুর উপজেলার নবাগত ইউএনও আয়েশা সিদ্দিকা, সহকারী কমিশনার ভূমি মিথিলা দাস, থানা অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল, ধুরইল ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, মোহনপুর মডেল প্রেসক্লাব সভাপতি রফিকুল আলম সোহেল, সাধারণ সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ শাহীন সাগরসহ উপজেলার সুশীল সমাজ ও ধুরইল ইউনিয়নের বিভিন্ন গ্রামের লোকজন।

সে দেশ ও জাতির কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে নিজ জন্মভূমির সম্মান বৃদ্ধি করে নিজেকে তুলে ধরবে বিশ্ব দরবারে এই প্রত্যাশা সকলের।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা