1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

শেষ নিশ্বাস পর্যন্ত শেখ হাসিনার কর্মী হয়ে মাঠে থাকবো; আ’লীগ নেতা আলী আশরাফ

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার পঠিত

পটুয়াখালী: জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিনের প্রকাশক ও সম্পাদক এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামিলীগ নেতা ও সমাজসেবক, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আলী আশরাফ বলেছেন,শেষ নিশ্বাস পর্যন্ত শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করবো। আমি ছাত্র জীবন থেকে আওয়ামিলীগের রাজনীতি করে আসছি। হুটকরে করে শেখ হাসিনার কর্মী হইনি।

রবিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্যে তিনি একথা বলেন।

আলী আশরাফ বলেন, শেখ হাসিনা কাকে নেতা কাকে এমপি বানাবে সেটা সে ছাড়া কেউ জানেনা। আমি সব সময় কর্মী হয়ে থাকতে চাই। দলের নেতাকর্মীরা নির্বাচন আসলে মনোনয়ন চাইবে এটা স্বাভাবিক প্রক্রিয়া। দশজনের মধ্যে থেকে একজন পাবে। সেটা আমি বা অন্য কেউ, কিন্তু যতদিন সুস্থ আছি, শ্বাসপ্রশ্বাস স্বাভাবিক থাকবে ততদিন রাজনীতির মাঠ ছেড়ে আমি কখনও যাবো না। অসুস্থ হয়ে গেলেও রাজনীতিতে না থাকতে পারলেও পটুয়াখালীর মানুষের পাশে সব সময় থাকবো। মানুষের সুখে দুঃখে এবং দলের আন্দোলন সংগ্রামে মাঠে আছি।

তিনি আরও বলেন, জাতীয় ও স্থানীয় ভাবে সরকার পটুয়াখালীর যে উন্নয়ন করেছে, তাতে পটুয়াখালী তথা দক্ষিণ অঞ্চলের মানুষের কাছে নৌকা ভোট চাইতে হবেনা, এমনিতেই দিয়ে দিবে। ৯০% মানুষ জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসে। উন্নয়নের সুফল পায়নি এমন লোক খোঁজে পাওয়া মুশকিল। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন তিনি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী এক আসন হতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে সাংবাদিক পাশে থাকার আহবান জানান।

পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন পটুয়াখালী সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি হুমায়ুন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামিমুজ্জামান কাসেম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান সিকদার প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা