1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

দলীয় এমপির বক্তব্য প্রত্যাহারের দাবি করেছেন একই দলের সাধারণ সম্পাদক

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার পঠিত

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীরকে হেয় প্রতিপন্ন করে বাউফলের এমপি আসম ফিরোজের দেয়া বক্তব্য প্রত্যারের দাবি জানিয়েছেন একই দলের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার। শনিবার রাত সাড়ে ৯টার দিকে তিনি এ সংক্রান্ত একটি প্রেস বিজ্ঞপ্তি সাংবাদিকদের কাছে পাঠিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে দলের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার উল্লেখ করেন, গত ৬ আগস্ট গণ ভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর বাউফল উপজেলা আওয়ামী লীগের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট সম্পর্কে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করায় বাউফল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের এমপি আসম ফিরোজ শনিবার(১২ আগস্ট) জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীরকে হেয় প্রতিপন্ন করে বক্তব্য দিয়ে দলের ভাবমূর্তী মারাত্মক ভাবে ক্ষুন্ন করেছেন। তিনি (আবদুল মোতালেব হাওলাদার) এ বক্তব্যর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে আসম ফিরোজ এমপিকে তার বক্তব্য প্রত্যাহারের করে নেয়ার জন্য অনুরোধ জানান।

এ ব্যাপারে এমপি আসম ফিরোজকে তার মোবাইল নম্বরে কল করা হলে বন্ধ পাওয়া গেছে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এমপি আসম ফিরোজের এপিএস আনিছুর রহমান বলেন,‘ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার এ ধরণের প্রেস বিজ্ঞপ্তি দিতে পারেননা। তা ছাড়া এমপি আসম ফিরোজ জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীরকে হেয় প্রতিপন্ন করে এমন কোন বক্তব্য দেননি যে তাকে বক্তব্য প্রত্যাহার করতে হবে। ’
এদিকে ১৫ আগস্ট জাতীর জনক শেখ মুজিবুর রহমানে শাহাদৎ বাষির্কী উদযাপনকে কেন্দ্র করে এমপি আসম ফিরোজ গ্রুপ, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব গ্রুপ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল পৃথক পৃথক কর্মসূচী ঘোষনা করায় দলীয় নেতাকর্মীদের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা