1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

বরগুনার পাথরঘাটায় যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনঃ মুক্তিযোদ্ধা শশুরকে হুমকি

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৯২ বার পঠিত

বরগুনা পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের বাসিন্দা বীর-মু্ক্তিযোদ্ধার সন্তান সান্তা মৃত্রকে যৌতুকের টাকা না পেয়ে বার বার নির্যাতন করে আসছে পাষণ্ড স্বামী। এ ঘটনায় নির্যাতিত সান্তা মৃত্র বাদী হয়ে বরগুনার আদালতে একটি মামলা করেছেন মামলা নং ৪৪২/২২।

জানা যায় ২৭/১১/২০২০ইং তারিখে একই উপজেলার পাইকপারা গ্রামের মৃত মহানন্দন মৃত্রের ছেলে মনোজ মৃত্রের সাথে পারিবারিক বাবে বিয়ে হয় সান্তা মিত্রের। বিয়ের দুই মাস পরে গর্ভে সন্তান আসলেই যৌতুকের জন্য শুরু হয় নির্যাতন। এক পর্যায়ে পাষণ্ড স্বামী মনোজ মিত্র গর্ভের সন্তান নষ্ট করার জন্য স্ত্রীকে বলে, স্ত্রী রাজি না হওয়ায়, একাদিক বার নির্যাতন করে বাড়িতে আটক করে রাখে পাষণ্ড স্বামী । পরে সান্তা মিত্রের বাবায় গিয়ে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেলে নিয়ে যায়, এবং সেখানে সান্তা মিত্রকে এক সপ্তাহের বেশি ভর্তি থাকতে হয়।

বাবার বাড়িতেই দিন কাটছে সান্তা মিত্রের পরে তাদের একটি বাচ্চা হলে,বাচ্চার ও কোনো খোঁজ খবর নেয়নি পাষণ্ড স্বামী,সান্তা মিত্র অভিযোগ করে বলেন আমি গরীব ঘরের সন্তান, আমার বাবা একজন বীরমুক্তিযোদ্ধা, আমি এখন এটার বিচার চাই, আদালতে ও মামলা করে সঠিক বিচার পাইনা। মাননীয় সংসদ সদস্য, আলহাজ্ব হাসানুর রহমান রিমন এমপি মহোদয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী সেখ হাসিনা মমতায়ী মায়ের কাছে এর বিচার চাই, আমি এবং আমার পরিবার এখন বড় অসহায়, আমাদের পাশে এসে দাড়াবার অনুরোধ করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা