1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

মোহনপুরের কৃতি সন্তান নাদিম মাহমুদ বিসিএস গণপূর্ত ক্যাডার

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১১৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল গোছা গ্রামের অদম্য, মেধাবী শিক্ষা জীবনে প্রতিটি স্তরে প্রথম খন্দকার নাদিম মাহমুদ রাজ ৪১ তম বিসিএস গণপূর্ত ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

তিনি তাঁর শিক্ষা জীবনের সকল স্তরে টেলেন্টপুলে বৃত্তিসহ সর্বশেষ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে সফলতার সাথে কৃতকার্য হন।

তাঁর বাবা ইঞ্জিনিয়ার খন্দকার আব্দুস সালাম ও মা ফ্যামেলি প্ল্যানিং অফিসার নাসিমা আক্তারের বড় ছেলে নাদিম মাহমুদ রাজ।

ছেলের এই সাফল্যে তার বাবা খন্দকার আব্দুস সালাম বলেন, বিসিএস পরীক্ষায় ছেলের পাশ করার খবরে মন আনন্দে ভরে গেছে। এজন্য আল্লাহর কাছে শুকরিয়া।’

সফলতার খবরে আনন্দিত তার মা নাসিমা আক্তার ও তিনি বলেন, ‘আমাদের কষ্ট সার্থক হয়েছে। সে নিঃস্বার্থভাবে সবার উপকার করবে এটাই আমাদের আশা।

মেধাবী বিসিএস ক্যাডার নাদিম মাহমুদের অভাবনীয় কৃতিত্বের এই সাফল্যে দেশের প্রত্যন্ত অঞ্চলের মেধাবী শিক্ষার্থীরা তাঁকে অনূকরন করে সামনের দিকে অগ্রসর হবে।

নাদিম মাহমুদ ৪১ তম বিসিএস গণপূর্ত ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার সাবিহা ফাতেমাতুজ্ জোহ্ রা, থানা অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল, মোহনপুর মডেল প্রেসক্লাব, গোছা গ্রামসহ বিভিন্ন মহল। সে দেশ ও দেশের জনগণের কল্যানে নিজেকে তুলে ধরবে এক অনন্য উচ্চতায় এই প্রত্যাশা সকলের।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা