1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

চরফ্যাশনে বিপুল পরিমাণ অস্ত্রসহ আলী আজগর আটক

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ চরফ্যাশন উপজেলায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আলী আজগর (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০ টায় গাছির খাল ঘাটে এম ভি মফিজ খান লঞ্চ থেকে তোষক মোড়ানো বস্তা ভর্তি অস্ত্রসহ তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৫ টি ধারালো নেপালি ও ৮টি বোগি দা উদ্ধার করা হয়েছে। আলী আজগর লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের জামাল চাপরাশির ছেলে।

জানা যায়, আটককৃত যুবক সকাল ৯ ঘটিকায় উপজেলার মুজিব নগর ইউনিয়ন থেকে তোষক মোড়ানো বস্তাবন্দী অস্ত্রসহ সহ লঞ্চে উঠে । এলাকাবাসী সন্দেহ হলে দুলারহাট থানা পুলিশকে খবর দেয়। পরে গাছির খাল লঞ্চঘাট থেকে তাকে আটক করে পুলিশ।
মুজিব নগর ইউনিয়নের একাধিক ভোটার বলছেন, গত ১৭ জুলাই ২০২৩ অনুষ্ঠিতব্য মুজিব নগর ইউপি নির্বাচনে আনারস মার্কার পক্ষে নাশকতার উদ্দেশ্যে এ অস্ত্র আনা হয়েছে। আটকৃত আলী আজগর আনারস প্রতীকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম ফারুকের সম্পর্কে আপন মামাতো ভাই।

দুলারহাট থানা ওসি (তদন্ত) বলেন, আটককৃত ব্যক্তিকে অস্ত্রসহ থানায় আনা হয়েছে। অস্ত্র আইনে তার বিরদ্ধে মামলা করা হবে। সকল অস্ত্র কোথায় নেয়া হয়েছে, কি কারণে নেয়া হচ্ছে তদন্তের পর বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা