1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

ক্যাপ্টেন শেখ কামাল স্পোর্টিং ক্লাবের উদ্যোগে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত

আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৫৩ বার পঠিত

শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পোর্টিং ক্লাব ভোলা এর আয়োজনে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন দোয়া মুনাজাত ও কেক কাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে হয় পালিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) সন্ধ্যায় ৭ টায় শহরের ভোলা মোল্লা পট্টিতে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পোর্টিং ক্লাব এর অস্থায়ী কার্যালয়ে জন্মদিনের এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা। শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পোর্টিং ক্লাবের সভাপতি মাইনুর রহমান তুহিন মোল্লা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন, ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য তোফায়েল মাস্টার। ভোলা পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মেম্বার‌‌।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন মুসলেউদ্দিন মাস্টার, শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পোর্টিং ক্লাবের সকল সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনীর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।বাংলাদেশের মুক্তিযুদ্ধ সহ ক্রীড়া, শিল্প, সাহিত্যে শহীদ শেখ কামালের নেতৃত্বের প্রশংসা করেন। তারা আরো বলেন, শেখ কামাল এসব গুণাবলী তাঁর পরিবার থেকে পেয়েছেন, যা তাঁর ব্যক্তিগত, সামাজিক ও সাংস্কৃতিক জীবনে প্রতিফলিত হয়েছে।

ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন তার বক্তব্যে বলেন, জাতির জনকের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে ভূমিকার কথা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। মুক্তিযুদ্ধের সময় শেখ কামাল মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক এম এ জি ওসমানীর এডিসি ছিলেন। তিনি আরো বলেন, শহীদ শেখ কামালের স্বপ্ন জীবনের তাৎপর্যপূর্ণ দিকগুলো বাঙালিজীবনের আদর্শ হিসেবে প্রতিফলিত হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা