1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

বন্দরে কৃষিজমির মাটি জোরপূর্বক কেটে নেওয়ার অভিযোগ আলাউদ্দিন গংদের বিরুদ্ধে

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৮৭ বার পঠিত

শনিবার ৫ আগস্ট দুপুরে বন্দর ফরাজীকান্দা এলাকায় নিরিহ শাজাহান গংদের কৃষি জমির মাটি জোরপূর্বক ভেকু দিয়ে কেটে নিয়ে যাচ্ছিল স্থানীয় ভূমিদস্যু ও সন্ত্রাসী আলাউদ্দিন ও ইমরান গংরা। এ সময় ভুক্তভোগী হাসিনা আক্তারের স্বামী মো: লিটন বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে তাৎক্ষণিক ভাবে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনা সত্যতা পান এবং ভেকু দিয়ে মাটিকাটার কাজ সাময়িকভাবে বন্ধ করে দুই পক্ষকে শান্তি- শৃঙ্খলা বজায় রাখার জন্য নির্দেশ প্রদান করেন।

জানা যায়, বন্দর ফরাজিকান্দার প্রধান বাড়ি এলাকার মোঃ আলাউদ্দিন মিয়া ও মদনগঞ্জের ইমরান ফরাজীকান্দা এলাকার শাজাহান, নুরুদ্দিন ও নাসির উদ্দিন, হাসিনা আক্তারে পৈএিক সূত্রে পাওয়া ওয়ারিশের সম্পত্তি নামমাত্র মূল্য ওপর এক ওয়ারিশ থেকে কিনে নেয়। যাহার পরিমান ৫৩ শতাংশ প্রায়।
যাহা বন্দর থানার মাধবপাশা স্থিত মৌজায় ৬৬২ এস এ খতিয়ান ও আর এস ২৮৭ খতিয়ানে সিএস ও এস এ ৭৮৪ দাগ এবং আর এস ৭৯৬ দাগে ২৩.৫০ শতাংশ আলাউদ্দিন ও ২৮ শতাংশ জমি ইমরান জোরপূর্বক জমির একপাশে টিনের বেড়া দিয়ে দখলের পায়তারা সহ উক্ত জমির মাটি কেটে বিক্রির চক্রান্ত চালিয়ে আসছে।

ভুক্তভোগী হাসিনা আক্তার জানান,এই জমির বিষয়ে আদালতে একাধিক মামলা চলমান থাকার পরেও তারা আদালতে নির্দেশনাকে তোয়াক্কা না করে জোরপূর্বক ভাবে আমাদের জমিতে মাটি কেটে যাচ্ছে আমি এ বিষয়ে বন্ধ থানার প্রশাসনের জরুরী পদক্ষেপ সহ এমপি সেলিম ওসমান সাহেবের হস্তক্ষেপ কামনা করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা