1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা পূর্ব ইলিশা’র সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান ছোটন

বন্দর মুছাপুরে বিচার শালিসির নাম করে মহিলাকে বেধড়ক মারধর -আদালতে মামলা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৭৪ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ বন্দর উপজেলা মুছাপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার মোতালিব  বিচার সালিশিতে রেন বেগম (৫৫) নামে বেধড়ক মারধর ও লাঞ্ছিত।
অভিযোগ সূত্রে জানা যায় সাগর (৪০) জাফর (১৮) রাকিব (২০) সর্ব সাং পাতাকাটা, গোবিন্দকুল,বন্দর তিনজনকে আসামি করে নারায়ণগঞ্জ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতে ৩২৩/৩২৪/৩৭৯/৪২৭ ধারার একটি মামলা দায়ের করা হয়েছে।

আহমেদের ছেলে মো মোতালেব মেম্বার ১নং ওয়ার্ড মুছাপুর প্রধান সাক্ষী হয়ে মকবুল হোসেন, মো হানিফ, মো হালিম প্রধানকে সাথে নিয়ে গত ২১ জুন বুধবার সকাল ১০ টায় বিচার শালিসি মজলিসে পূর্ব শত্রুতার জের ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় ১ নং আসামি সাগর আহমেদ (৪০) তার হাতে থাকা লোহার রড দিয়ে বেধড়ক মারধর করতে থাকেন।এবং  ২নং আসামি জাফর(১৮) অসহায়  ঐ সময় রেনু বেগমের চুল ধরে টানা- হেছরা করতে থাকেন।

এসময় রেনু বেগমের দোকানে ডুকে একলক্ষ বিষ হাজার টাকা লুট করে নিয়ে যায় ও ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন  রেনু বেগম।
তথ্য সূত্রে আরো জানা যায় যে মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার মোতালেব হোসেনের সাঙ্গ পাঙ্গু নিয়ে সব সময় এলাকায় আতংক বিরাজ করে, গ্রামের সহজ সরল অবলা নারীদের ও সাধারণ মানুষের বিশ্বাসকে পুঁজি করে ন্যায় ইনসাফের কথা ভূলে বেশ রমরমা বিচার শালিসি ব্যবসা চালিয়ে যাচ্ছেন।
এবিষয়ে জানতে মোতালিব মেম্বারকে কল দিলে তিনি বলেন আমি দুই পক্ষের উপস্থিতিতেই বসে বিচার কার্য সমাধান করেছি ওখানে ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত ও উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা