1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

নুরে আলমের মৃত্যবার্ষিকীতে ভোলায় ছাত্রদলের শোক র‍্যালী

আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৬২ বার পঠিত

চলমান বিএনপির কর্মসূচী পালনকালে এবং বর্তমান অবৈধ সরকারের সিন্ডিকেট ভেঙ্গে দেওয়ার প্রতিবাদ মিছিলে পুলিশের গুলিতে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম নিহত হয়। ছাত্রদলের নেতা নুরে আলমের প্রথম মৃত্যবার্ষিকী উপলক্ষে ভোলা জেলা ছাত্রদলের পক্ষ থেকে শোক র‌্যালী বের করা হয়েছে ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ১০ টায় ভোলা জেলা ছাত্রদলের উদ্যোগে শহরের মহাজনপট্টি জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে একটি শোক র‌্যালী বের হয়ে বরিশাল দালানসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রশিক্ষণ শেষ করে পুনরায় জেলা বিএনপির কার্যলয়ে সামনে এসে শেষ হয়।

শোক র‍্যালীতে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব শফিউর রহমান কিরন, সদস্য সচিব আলহাজ্ব রাইসুল আলম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার সহ প্রমুখ।

শোক র‍্যালী শেষে সংক্ষিপ্ত এক সমাবেশে বিএনপি নেতারা বলেন, নূর আমলের রক্ত কোনো অবস্থায় বৃথা যেতে দিব না। আমরা আন্দোলনে জয়ী হব ইনশাআল্লাহ। এই মুহূর্তে তত্ত্বাবধায়ক সরকারের কোন বিকল্প নেই। আওয়ামী লীগের ভোট ডাকাতির কারণে আজ দেশের সাধারণ মানুষ ভোট দেয়া ভুলে গেছে। বিএনপি সহ দেশবাসী ভোটাধিকার পুনরুদ্ধারের জন্য রাস্তায় নেমেছে, আমাদের একটাই দাবি তা হচ্ছে দফা এক দাবি হাসিনার পদত্যাগ, এই সরকারের পতন ঘটানো। অন্যথায় গণআন্দোলনের মধ্যদিয়ে হাসিনার পতন ঘটাবে দেশের জনগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা