1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড পেলো পটুয়াখালীর আবদুর রব

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৭৯ বার পঠিত

পটুয়াখালী: ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের রাইজিং ইয়ুথ অ্যাওয়ার্ড পেয়েছে প্রেপ বাংলাদেশ এর ফাউন্ডার ও সিইও প্রযুক্তি উদ্যোক্তা ও পটুয়াখালীর সন্তান আব্দুর রব আখন্দ।

শনিবার (২৯ জুলাই) কৃষি ইন্সটিটিউট অব বাংলাদেশের কনভেনশন হলে এক অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. মোহাম্মাদ হাছান মাহমুদ এমপির হাত থেকে পুরুষ উদ্যোক্তা ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড গ্রহণ করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এমপির সহধর্মিণী ইয়ূথ গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান সীমা হামিদ, হাইটেক পার্কের ব্যাবস্থাপন পরিচালক বিকর্ণ কুমার ঘোষ, বাপেক্সের পরিচালক সুফী ফারুক, ইয়ূথ ক্যারিয়ার ইনস্টিটিউটের সভাপতি আরেফিন দিপু ও সাধারণ সম্পাদক অন্তু করিম প্রমুখ।

অ্যাওয়ার্ড প্রাপ্ত আবদুর রব আখন্দ বলেন, ‘আমি খুবই আনন্দিত। এ অর্জন প্রেপ বাংলাদেশ এর সকল সহকর্মীদের। আমি এ সম্মাননা প্রেপ বাংলাদেশ এর সকল সহকর্মীদের উৎসর্গ করলাম। এ অ্যাওয়ার্ড পেয়ে আমার দ্বায়িত্ব অনেক বেড়ে গেল। আমার প্রেপ বাংলাদেশের এর পাশাপাশি প্রেপ ডিজিটালস, প্রেপ ক্রীয়েটিভ, সেলস ডাটা ও প্রেপ ইকমকে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করার পাশাপাশি বাংলাদেশে ৫০০ এর অধিক কর্মসংস্থান তৈরি করা নিয়ে কাজ করছি যা বৈদেশিক মূদ্রা অর্জন ও বালাদেশের অর্থনীতি শক্তিশালী করনে ভূমিকা রখবে।

এর আগেও আব্দুর রব আখন্দ ফ্রিল্যান্সার হিসাবে বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২১ অর্জন করছিলেন। সে পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ ইউনিয়নের গাবুয়া গ্রামের আব্দুল মজিদ আখন্দের পুত্র।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা