1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

ভোলায় জামায়াতের বিক্ষোভ সমাবেশের অনুমতি

আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৬৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার

ভোলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ৩০ জুলাইয়ের বিক্ষোভ সমাবেশের অনুমতি দিয়েছে জেলা প্রশাসক। গতকাল অ্যাডভোকেট জিয়ার রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল অনুমতির আবেদন নিয়ে জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করলে তিনি এই অনুমতি প্রদান করেন।

সুপ্রিম কোর্ট ও ভোলা জজ কোর্টের আইনজীবী এডভোকেট জিয়াউর রহমান জানান, তত্ত্বাবধায়ক সরকার গঠন, নেতাকর্মী, আলেম-ওলামাদের মুক্তি, দ্রব্যমূল্যের উদ্যগতি রোধ ও সরকারের শোষণ নির্যাতনের বিরুদ্ধে, কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক জেলায় জেলায় আগামী ৩০ জুলাই বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিক্ষোভ সমাবেশের সিদ্ধান্ত নেন। সে মোতাবেক গতকাল আমার নেতৃত্বে একটি প্রতিনিধিদল জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করি। তিনি সমাবেশের খোঁজখবর নিয়ে এবং শান্তিপূর্ণভাবে সমাবেশ করার অনুরোধ জানিয়ে আমাদেরকে বিক্ষোভ সমাবেশ করার অনুমতি দেন। প্রতিনিধি দল আরো বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি সুশৃংখল দল। আমরা জেলা প্রশাসককে বুঝাতে সক্ষম হয়েছি যে, বিগত দিনে বাংলাদেশ জামায়াতে ইসলামী যেভাবে সুশৃংখলভাবে সমাবেশ করেছে। আগামী ৩০ তারিখের বিক্ষোভ সমাবেশও আমরা সেভাবেই শান্তিপূর্ণভাবে করব। আমাদের কথায় আশ্বস্ত হয়ে, জেলা প্রশাসক আমাদেরকে অনুমতি দিয়েছেন। আমরা আমাদের পক্ষ থেকে জেলা প্রশাসককে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। জামায়াতের প্রতিনিধি দলে আরো ছিলেন, এডভোকেট মোহাম্মদ উল্লাহ, এডভোকেট রহমতুল্লাহ, জেলা জামায়াতে ইসলামীর রাজনৈতিক সেক্রেটারী,জিয়াউল মোর্শেদ, অফিস সেক্রেটারী মাস্টার নুরুল ইসলাম। এ বিষয়ে নবাগত মোঃ আরিফুজ্জামান বলেন, যেহেতু এটা বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচী সেহেতু তারা সুশৃংখলভাবে তাদের কর্মসূচী পালন করবে। প্রশাসনের সহযোগিতা প্রয়োজন হলে আমরা সেটা তাদেরকে দিব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা