1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

তজুমদ্দিনের সোনাপুরে ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফারুক মেলেটারির উঠান বৈঠক।

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১৭৩ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ঘুড়ি প্রতীক আঃ আজিজ ফারুক মেলেটারির উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এতে ব্যাপক লোক সমাগম হয়েছে। বুধবার দুপুরে মাতব্বর বাড়ির সামনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
 এসময় আঃ আজিজ ফারুক মেলেটারি বলেন, আগামী ২৬ শে ডিসেম্বর নির্বাচনে আপনারা ঘুড়ি প্রতীকে ভোট দিবেন। আমি নির্বাচিত হলে আপনাদের পাশে থেকে সেবা করব। সোনাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডকে রোল মডেল ওয়ার্ড করার জন্য কাজ করব। অবসর প্রাপ্ত সেনা সদস্য ও ইউনিয়ন আ’লীগ সম্পাদক ফারুক আরো বলেন, অবসরের পর বিগত ১০ বছর আপনাদের পাশে থেকে রাজনীতি করছি। সেনাবাহিনীর সততার আদর্শে সেবার মানসিকতা নিয়ে  রাজনীতিতে এসেছি। আমি নিতে আসিনি, দিতে এসেছি।  টাকার বিনিময়ে ভোট দিলে তার কাছ থেকে কাঙ্খিত সেবা পাবেন না।
এসময় উঠান বৈঠকে স্থানীয় সুধীজন ও রাজনীতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা