1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

ফকিরহাটে খাবার হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে জরিমানা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৯২ বার পঠিত

ফকিরহাটে দুটি খাবারের হোটেল সহ ৫টি প্রতিষ্ঠানে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বুধবার (২ আগষ্ট) বেলা ১১টার দিকে কাটাখালী অবস্থিত রাজধানী খাবারের হোটেলে অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরী ও বিক্রি সহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ওই প্রতিষ্ঠান পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী জরিমানা করেন।
তিনি এদিন লখপুরে এ এসপি বাংলা ও চাইনিজ রেস্তোরাঁ অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ সহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় প্রতিষ্ঠানকে ২হাজার টাকা জরিমানা করেন।
এছাড়া একই দিন মহাসড়কে এলোমেলো ভাবে পার্কিং করায় একটি বাস চালককে ৫’শ টাকা জরিমানা করেন। অপরদিকে লখপুর এলাকায় একটি ইলেক্ট্রনিক্স দোকান ও স্টুডিওতে প্রয়োজনীয় কাগজ না থাকায় দুজনকে ১হাজার টাকা জরিমানা করেন তিনি।
এসময় পেশকার মো. মিজানুর রহমান সহ থানার পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী বলেন, বিভিন্ন ত্রটির কারনে তাদেরকে জরিমানার আওতায় আনা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকওবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা