1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

ভোলা থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাতী করঞ্জাই স্মরণসভা অনুষ্ঠিত।

শান্তা মুনিয়া, ভোলা।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২১৩ বার পঠিত

“হাতের মুঠোয় হাজার বছর আমরা চলেছি সামনে”

এ স্লোগান নিয়ে ভোলায় পালিত হয়েছে ভোলা থিয়েটারের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাতী করঞ্জাই স্মরণসভা।এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় ভোলা জেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয়েছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। সম্প্রতি জেলার ঐতিহ্যবাহী ভোলা থিয়েটারের অন্যতম সদস্য ও সাংস্কৃতিক কর্মী স্বাতী করঞ্জাই’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এ অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে তার স্মরণসভায়। তাই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী যেন অনেকটা মলিন ভাবেই অনুষ্ঠিত হয়েছে।

থিয়েটারের সভাপতি নাসির লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী ও স্মরণসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ এম ফারুকুর রহমান, প্রবীন সাংবাদিক এম হাবিবুর রহমান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোবাশ্বির উল্যাহ চৌধুরী, শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক নজরুল হক অনু, সাংবাদিক অমিতাভ অপু, ভোলা থিয়েটারের সাবেক সভাপতি অতনু করঞ্জাই, বর্তমান সাধারণ সম্পাদক আবিদুল আলমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরাগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা