1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ভোলা থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাতী করঞ্জাই স্মরণসভা অনুষ্ঠিত।

শান্তা মুনিয়া, ভোলা।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৩০৯ বার পঠিত

“হাতের মুঠোয় হাজার বছর আমরা চলেছি সামনে”

এ স্লোগান নিয়ে ভোলায় পালিত হয়েছে ভোলা থিয়েটারের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাতী করঞ্জাই স্মরণসভা।এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় ভোলা জেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয়েছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। সম্প্রতি জেলার ঐতিহ্যবাহী ভোলা থিয়েটারের অন্যতম সদস্য ও সাংস্কৃতিক কর্মী স্বাতী করঞ্জাই’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এ অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে তার স্মরণসভায়। তাই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী যেন অনেকটা মলিন ভাবেই অনুষ্ঠিত হয়েছে।

থিয়েটারের সভাপতি নাসির লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী ও স্মরণসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ এম ফারুকুর রহমান, প্রবীন সাংবাদিক এম হাবিবুর রহমান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোবাশ্বির উল্যাহ চৌধুরী, শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক নজরুল হক অনু, সাংবাদিক অমিতাভ অপু, ভোলা থিয়েটারের সাবেক সভাপতি অতনু করঞ্জাই, বর্তমান সাধারণ সম্পাদক আবিদুল আলমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরাগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা