1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ভোলা থিয়েটারের প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাতী করঞ্জাই স্মরণসভা অনুষ্ঠিত।

শান্তা মুনিয়া, ভোলা।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৩২৫ বার পঠিত

“হাতের মুঠোয় হাজার বছর আমরা চলেছি সামনে”

এ স্লোগান নিয়ে ভোলায় পালিত হয়েছে ভোলা থিয়েটারের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাতী করঞ্জাই স্মরণসভা।এ উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় ভোলা জেলা পরিষদ মিলনায়তনে আয়োজন করা হয়েছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের। সম্প্রতি জেলার ঐতিহ্যবাহী ভোলা থিয়েটারের অন্যতম সদস্য ও সাংস্কৃতিক কর্মী স্বাতী করঞ্জাই’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এ অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে তার স্মরণসভায়। তাই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী যেন অনেকটা মলিন ভাবেই অনুষ্ঠিত হয়েছে।

থিয়েটারের সভাপতি নাসির লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী ও স্মরণসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ এম ফারুকুর রহমান, প্রবীন সাংবাদিক এম হাবিবুর রহমান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোবাশ্বির উল্যাহ চৌধুরী, শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক নজরুল হক অনু, সাংবাদিক অমিতাভ অপু, ভোলা থিয়েটারের সাবেক সভাপতি অতনু করঞ্জাই, বর্তমান সাধারণ সম্পাদক আবিদুল আলমসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরাগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা