1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৪ পূর্বাহ্ন

ফকিরহাটের বেতাগায় আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেলন অনুষ্ঠিত

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৭৮ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ফকিরহাটের বেতাগা ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠি হয়েছে। শনিবার বিকেল ৫টায় চাকুলী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের শুভ উদ্ভোধন করেন উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক শেখ আব্দুল গফ্ফার। জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক মো. মহব্বত ঢালী’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি শেখ আ. সবুর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক আলহাজ¦ মোঃ শাহজাহান আলী খান। সহকারী শিক্ষক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, সহ-সভাপতি আলহাজ¦ সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, শেখ আসলাম আলী, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সহ-সভাপতি নাদির হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হৃষিকেশ কুমার দাস, উপজেলা সদস্য সচিব সহাদেব বিশ^াস, ইউপি চেয়ারম্যান মো. ইউনুস আলী শেখ, মো. রেজাউল করিম ফকির, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ, ফরিদ উদ্দিন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসান।

সম্মেলনের শেষ পর্বে বেতাগা ইউনিয়ন মৎস্যজীবী লীগে রুহি দাসকে সভাপতি ও মুস্তাফিজুর রহমানকে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা