1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে- আসম ফিরোজ এমপি

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৯০ বার পঠিত

তত্ত্বাবধায়ক নয়, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত বলে মন্তব্য করেছেন সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি। রবিবার ( ২২জুলাই) পটুয়াখালীর বাউফলে আওয়ামী মহিলা ও যুবমহিলা লীগের কর্ম সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।
আ.স.ম ফিরোজ বলেন, বিএনপি জনগণের ভোটে বিশ্বাসী নয়, তারা পূর্বের মতো পেছনের দরজা দিয়ে বিদেশীদের সহযোগীতায় ক্ষমতায় আসতে চায়। যা বাংলার মাটিতে আর হবে না। শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আর হবে না। নির্বাচন কালীন সময় সকল ক্ষমতা থাকবে নির্বাচন কমিশনের হাতে।
তিনি আরও বলেন, পৃথিবীর অন্যান্য গনতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচনকালীণ সরকারের অধীনে নির্বাচন হয় এদেশেও সেভাবে নির্বাচন হবে। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিলেন সে সব বিদেশী শক্তি এখনও সোচ্চার আছে। কারো প্রেসক্রিপশনে এদেশে আর নির্বাচন হবে না। সংবিধানই আমাদের বিধান। সেই বিধান অনুযায়ী নির্বাচন হবে।
কর্মী সভায় নারী নেতৃবৃন্দের উদ্দেশে আ.স.ম ফিরোজ বলেন, শেখ হাসিনার নারী- পুরুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। নারীরা এখন আর পিছিয়ে নেই। নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন ভাতা, নারী উন্নয়ন প্রকল্পসহ ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করেছেন। আমাদেরকে বড় বড় শত্রুর মোকাবিলা করতে ঐক্যবদ্ধ থাকতে হবে। আপনারা ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাড়াবেন। তিনি বলেন, শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের ভবিষ্যৎ অন্ধকার।
তিনি বলেন, বিএনপি যদি আবার ক্ষমতায় আসে বাংলাদেশ আবার নৈরাজ্যের দেশ হয়ে যাবে। আমরা আর ওই অবস্থায় ফিরে যাব না। বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে উঠে গেছে। এ ধারা অব্যাহত রেখে ২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে তুলব।
উপজেলার ভরিপাশা মাধ্যমিক বিদ্যালয়ে কেশবপুর ইউনিয়ন আওয়ামী মহিলালীগ ও যুবমহিলালীগের কর্মী সভায় ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সভাপতি মোসা. লিপি আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, সাধারন সম্পাদক ইয়াসমিন ফারুক, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক সানজিন কবির নিশাত প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আনিসুর রহমান, মো. ইব্রাহিম ফারুক, কেশবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালেহ উদ্দিন পিকু, কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. মনিরুল ইসলাম খান টিটু।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা