1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

এমপি শাওনসহ বিভিন্ন মহলের শোক লালমোহনে সাবেক উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলামের ইন্তেকাল

সালমা জাহান বুলু, লালমোহনঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৬৯ বার পঠিত
বর্ষিয়ান রাজনীতিবিদ লালমোহন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সরকারি শাহবাজপুর কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে.এম নজরুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বেলা ১১টায় তিনি তার নিজ বাড়ীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
তার মৃত্যুতে লালমোহনে শোকের ছাঁয়া নেমে এসেছে। এদিকে অধ্যক্ষ নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।
এছাড়াও শোক প্রকাশ করেছেন, লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালুকদার, লালমোহন প্রেসক্লাব সভাপতি আবদুস সাত্তার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির পঞ্চায়েত, পৌর শ্রমিক লীগের সভাপতি এনামুল হক রিংকু, অনলাইন প্রেসক্লাবের সভাপতি সালমা জাহান বুলু, সম্পাদক পারভীন আক্তার, উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক মুর্তজা সজিব, পৌর ছাত্রলীগের আহ্ববায়ক ভিপি রাসেল প্রমূখ। বুধবার বেলা ১১টায় লালমোহন সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা