1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

কোস্টগার্ডের অভিযানে ১০ হাজার পিচ ইয়াবা সহ ভোলায় স্বামী-স্ত্রী আটক

আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

ভোলায় ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজাসহ স্বামী স্ত্রীকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি টিম।

বুধবার (১৩ জুলাই) মধ্যরাতে সদর উপজেলার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে কোস্টগার্ড দক্ষিণ জোন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালী জেলার সেনবাগ থানার রাজারামপুর গ্রামের মো. ইউনুস (৪৪) ও তার স্ত্রী আসমা বেগম (৩১)।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার মধ্যরাতে ভোলার সদর উপজেলা বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে একটি ইজিবাইক তল্লাশি করে ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজাসহ স্বামী স্ত্রীকে গ্রেফতার করে। পরে কোস্টগার্ড বাদী হয়ে সদর থানায় মাদক আইনে মামলা করে তাদেরকে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

গ্রেফতার দু’জন তিনটি হটপটের ভিতরে অভিনব কায়দায় এ মাদক বহন করেছিলেন। ইয়াবা সেবনের উপকরণ ফয়েল পেপার ও টাকা দিয়ে তৈরি করা পাইপও তাদের কাছে পাওয়া গেছে। তারা ভোলার লালমোহন উপজেলার আঞ্জুর হাট এলাকা থেকে এ মাদক নিয়ে নোয়াখালীর উদ্দেশ্যে যাচ্ছিল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা