1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

রাজশাহীতে ড্রীমারস ডিফেন্স এ্যান্ড ক্যাডেট কেয়ারের উদ্বোধন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ১২৮ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

শিক্ষা নগরী রাজশাহীতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে ড্রীমারস ডিফেন্স এ্যান্ড ক্যাডেট কেয়ার চালু করা হয়েছে। সর্বাধুনিক ডিজিটাল নিরাপত্তা প্রদানসহ সুদক্ষ ও প্রশিক্ষিত শিক্ষক দ্বারা ক্যাডেট কলেজ ভর্তি কোচিং করানো হবে সেখানে।
শুক্রবার (১৪ জুলাই) সকাল ১০ টায় কাদিরগঞ্জ সরকারি মহিলা কলেজের বিপরীতে আল-আকসা সুপ্রীম টাওয়ারের ২য় তলায় “ড্রীমারস ডিফেন্স এন্ড ক্যাডেট কেয়ার” রাজশাহী নামে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়। এখানে ক্যাডেট কেয়ারে শিশু শিক্ষার্থীদের জন্য রয়েছে ইংরেজি ও বাংলা ভার্সন, আবাসিক, অনাবাসিক ও ডে- কেয়ারের সুবিধা এবং ডিফেন্স কেয়ারে থাকবে প্রিলিমিনারি, লিখিত ও আইএসএসবি’র জন্য প্রস্তুতিমূলক সকল প্রশিক্ষণ।
তিনজন দক্ষ পরিচালকের সমন্বয়ে বিশ্বাসী ও সপ্ন দেখা মানুষ অভিভাবক ও শিক্ষার্থীদের আশা পূরণে কাজ করবেব তাঁরা।
উদ্বোধনী দিনেই অনেক ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীরা ফ্রী মডেল টেস্ট পরীক্ষায় অংশ গ্রহণ করেন। অংশ গ্রহণ করা শিক্ষার্থীদের মধ্যে প্রথম ৫ জনকে ১০০% ফ্রী পড়ার সুযোগ দেওয়া হয়। এসময় ফ্রী মডেল টেস্ট পরীক্ষায় অংস নেওয়া প্রথম ৫ জনকে সনদ প্রদান করা হয়েছে। মানসম্মত পরিবেশ ও সাশ্রয় খরচে অভিভাবকদের স্বপ্ন পূরণ করতে যাচ্ছেন ড্রীমারস।
এদিন ড্রীমারস ডিফেন্স এন্ড ক্যাডেট কেয়ারে ছিল ওরিয়েন্টেশন, ফ্রি মডেল টেস্ট ও ফ্রি মেডিকেল চেক-আপ। উপস্থিত ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মাঝে প্রতিষ্ঠান সম্পর্কে সম্যক ধারণা দিয়ে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের তিন পরিচালক মেজর মহসিউল হাসান(অব:), মেজর তৌফিক উজ জামান(অব:) ও মিজানুর রহমান কাজী সহ অন্যান্য অতিথিরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা