1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন ফাহীম

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ২১৩ বার পঠিত

পটুয়াখালী: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন পটুয়াখালীর প্রখ্যাত আওয়ামী পরিবারের সন্তান ও আমেরিকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের মেধাবী শিক্ষার্থী হাসিন আরমান ফাহীম।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৩০১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি প্রকাশ করা হয়।

কমিটি ঘোষণার আগে গঠনতন্ত্রের পদসংখ্যা অপরিবর্তিত রেখে সহ-সভাপতির পদসংখ্যা ১০টি বাড়ানো হয়েছে।

হাসিন আরমান ফাহীম পটুয়াখালীর সাবেক ছাত্র ও যুব নেতা শহীদ মাহমুদুর রহমান পলাশের জেষ্ঠ্য পুত্র ও পটুয়াখালী জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা, পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. সুলতান আহমেদ মৃধার নাতি।

কমিটি ঘোষণায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ফাহীম বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে কাজ করার সুযোগ প্রদান করায় কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ভাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, দল ও সংগঠন ঘোষিত সকল কার্যক্রমে সক্রিয় থাকবো। নিজের শহীদ পিতার অপূর্ণ স্বপ্ন পূরণ ও দাদা সুলতান আহমেদের দেখানো পথ ধরেই দেশ, মানুষ এবং দলের কল্যাণে নিবেদিত থাকবো।

এসময় ফাহীম সকলের নিকট দোয়ার নিবেদন জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা