1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে জরিমানা

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৮৯ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সড়কের পাশে সরকারি জায়গা অবৈধ্যভাবে দখল করে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলায় আল আমীন মুন্সিকে ১০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ওই ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা করেন।
অপরদিকে এদিন সড়কের যেখানে সেখানে এলামেলো ভাবে গাড়ী পাার্কং এর অপরাধে তিন বাস চালককে ১৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।এছাড়া মহাসড়কে মাহিন্দ্রা অর্থাৎ থ্রি হুইলার গাড়ী চালানোর অপরাধে ৭জন চালককে ১৪০০ টাকা জরিমানা করেন।
ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, জনস্বার্থে এ অভিযান অভ্যাহত থাকবে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা