1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

তামিমের বিদায়ে লিটন দাসের আবেগঘন স্টেটাস

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১৩৯ বার পঠিত
লিটন কুমার দাস

টাইগার ক্রিকেটের অন্যতম সেরা ক্রিকেটার তামিম ইকবাল আজ হঠাৎ করেই অবসরের ঘোষণা দিয়েছেন। তাতেই যেন মন ভেঙেছে কোটি ক্রিকেট ভক্তের। এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না অনেকেই। তার বিদায়ে স্মৃতিকাতর হয়ে পড়েছেন ইতোমধ্যেই টেস্ট ক্রিকেটে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া লিটন কুমার দাস।

অন্যদিকে চলতি আফগানিস্তান সিরিজের অধিনায়কের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, তবে বিসিবির বেশ কিছু সূত্র জানাচ্ছে তামিম ইকবালের অনুপস্থিতিতে এই সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দিতে যাচ্ছেন লিটন কুমার দাস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সদ্য সাবেক হওয়া তামিমের ওপেনিং পার্টনার লিটন লেখেন, ‘আমরা একসঙ্গে ব্যাট করেছি, ড্রেসিংরুম শেয়ার করেছি। একসঙ্গে অনেক স্মৃতি আছে। বিশ্বাস করতে পারছি না যে, আপনি আর বাংলাদেশের হয়ে খেলবেন না। আপনাকে খুব মিস করব ভাই। আপনার ভবিষ্যত জীবনের জন্য শুভকামনা।’

লিটনকে নিয়ে ভবিষ্যত পরিকল্পনাও করছে বোর্ড। আজ তামিমের অবসর ঘোষণার পর বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস তেমনই ইঙ্গিত দিলেন, ‘সামনে যেহেতু বিশ্বকাপ আছে, এটিও মাথায় রাখতে হবে আমাদের। তবে সহঅধিনায়ক হিসেবে লিটনের ওপর আস্থা রাখতে যাচ্ছে বোর্ড। আর বিশ্বকাপ অধিনায়কের ব্যাপারটি এই সিরিজশেষে বোর্ড সভার পর আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা