1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

বাউফলে পুত্রবধূর নির্যাতনে শ্বাশুড়ির আত্মহত্যা

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৬৮ বার পঠিত

পুত্র ও পুত্রবধূর নির্যাতনের শিকার হয়ে ক্ষোভে-দুঃখে বিষপান করে আত্মহত্মা করেছেন চুনা রানী (৫৫)। বুধবার (৫ জুলাই) দিবাগত রাত ১টায় পটুয়াখালীর বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের মধবপুর গ্রামের মাখম সাজ্জাল বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আজ বৃহস্পতিবার (৬ জুলাই) বগা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল যান।

মৃতের স্বামী মাখম সাজ্জালের অভিযোগ, তিনি ও তার স্ত্রী চুরা রানী (৬৫), ছেলে মাধব সাজ্জাল ও নাতি মাধবী সাজ্জাল একই ঘরে আলাদা বসবাস করেন। ঘরের মধ্যে পার্টিশন করা। ঘটনার দিন রাত ৮টার দিকে চুরা রানী তার পুত্রবধূর কাছে কিছু চাল ও ডাল চান রান্না করে খাওয়ার জন্য। কিন্তু পুত্রবধূ চাল-ডাল দিতে রাজি না হওয়ায় এ নিয়ে দুইজনের মধ্যে ঝগড়া চলাকালে ছেলে মাধব সাজ্জাল এসে মায়ের সাথে ঝগড়ায় লিপ্ত হন। একপর্যায়ে ছেলে ও পুত্রবধূ মিলে চুরা রানীকে মারধর করে। তিনি ওই সময় ঝগড়া থামানোর চেষ্টা করে ব্যর্থ হন এবং তাকেও মারধর করা হয়।

রাত ১০টা-সাড়ে ১০ টা পর্যন্ত এ ঝগড়া চলে। এরপর মাখম সাজ্জাল তার স্ত্রী চুরা রানীকে নিয়ে ঘরে চলে যান। রাত ১টার দিকে ক্ষোভে দুঃখে চুনা রানী বিষপান করেন। রাত ৩টার দিকে তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোয়েব বলেন, ‘চুরা রানীকে হাসপাতালে নিয়ে আসার পর ইসিসি করে দেখি তিনি মৃত। এ সময় তার মুখ থেকে গন্ধ আসছিল। ধারণা করা হচ্ছে তিনি বিষপান করতে পারেন।’

এ ব্যাপারে বগা তদন্ত কেন্দ্রের ইনচার্জকে ফোন দেয়া হলে এসআই বাদল কৃষ্ণ বলেন, আমি এখন মাধবপুরে ঘটনাস্থলে আছি। বিষয়টি তদন্ত করে দেখছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা