1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

রান্না করা খাবারে মাত্রাতিরিক্ত চেতনা নাশক মিশিয়ে সর্বস্ব লুট করতো আঞ্চলিক চোর চক্র

S W Jahirul Islam, সহকারি সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পঠিত

৬ জুলাই ২০২৩।

পটুয়াখালী: ঘরে রান্না করা খাবারে মাত্রাতিরিক্ত নেশা জাত দ্রব্য বা ক্যামিকাল মিশিয়ে পরিবারের সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুট চক্র বরিশাল আঞ্চলিক হোতাসহ তিন জনকে আটক করেছে পটুয়াখালী জেলা পুলিশ।

পটুয়াখালী দুমকি থানার একটি মামলার সূত্রে তাদের আটক করা হয়েছে। মামলা নং-০৩, তারিখ-০৪/০৭/২০২৩ খ্রিঃ।

বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী পুলিশ সুপারের কার্যালয়ের সংবাদ সম্মেলনে এতথ্য জানান পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হচ্ছেন বরগুনা জেলার আমতলি উপজেলার গেড়াবুনিয়া ইউনিয়নের দেলোয়ার মৃধার ছেলে মাহতাব হোসেন, পটুয়াখালী গলাচিপা উপজেলার বেয়ালিয়া এলাকার হাবিব মৃধার ছেলে রাশেদুল মৃধা এবং লুটে নেয়া স্বর্নালংকার ক্রয়কারী সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের রতন কুমার কর্মকার।

পুলিশ সুপার মোহম্মদ সাইদুল ইসলাম জানান, গ্রেফতার আসামী মাহতাব হোসেন ইতিমধ্যে আদালতে ১৬৪ ধারায় স্বীকার উক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। অপরদিকে এই চক্রের মুল হোতা রাশেদুল মৃধার বাড়ি থেকে লুটে নেয়া স্বর্নালংকার সহ কাপড় চোপর, খেলনা পিস্তল, ঘরের তালা ভাঙ্গার বিভিন্ন সরজ্ঞাম এবং মানুষকে অচেতন করার বিভিন্ন ঔষধ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, কয়েক দিন আগেই চক্রের সদস্যরা কোন বাড়ির কোন পরিবারকে লক্ষ্য করে পরিকল্পনা নিয়ে, তাদের রান্না করা খাবারে মাত্রাতিরিক্ত নেশা জাত দ্রব্য বা ক্যামিকাল মিশিয়ে পরিবারের সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুট করে। চক্রটি এত পরিমাণ লুট ও চুরি করেছে, তার হিসেবেই নেই তাদের কাছে

এচক্রটি বরিশাল বিভাগের সকল জেলায় লুট করেছে। বিভাগের বাহিরেরও এদের সঙ্গে আরও দুর্বৃত্ত যুক্ত আছে। তিনজনকে আটক করলেও আরও ৫জনের নাম আসছে। চক্রের বাকি সদস্যদের আঁটকের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা