1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

মেহেন্দিগঞ্জের আলিমাবাদ ইউনিয়নে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৯৬ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার ১০ নং আলিমাবাদ ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (২৩ জুন) বিকাল ৩ টা ৩০ মিনিটে মাঝকাজি বাজার সংলগ্ন বালুর মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেন্দিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাব আহম্মেদ। মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জব্বার কানন। উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব জাহাঙ্গীর, মেহেন্দিগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি শংকর চন্দ্র দে, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এইচ এম নোমান, মেহেন্দিগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম বাঘা ও আলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন এবং ১০ নং আলিমাবাদ ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমরান হোসেন বাপ্পি সহ আলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও ইউনিয়নের সাধারণ বাসিন্দারা।

আলোচনা সভায় প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালির অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে নেতৃত্ব প্রদান করে। মুক্তিযুদ্ধে বিজয়ের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা অর্জন আওয়ামী লীগের নেতৃত্বেই ঘটে। বাংলাদেশের স্বাধীনতা বাঙালি জাতির সর্বকালের সর্বশ্রেষ্ঠ অর্জন। বাঙালির স্বপ্ন পূরণের সারথী হয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সর্বদাই থেকেছে বাঙালি জাতির পাশে। এমনই মহান গৌরব ও ঐতিহ্যের উত্তরসূরী বিশ্বের অন্যতম প্রাজ্ঞ রাজনীতিক ও সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নানা প্রতিকূলতা পার হয়ে স্রোতের উজানে নৌকা ভাসিয়েছেন। এই এগিয়ে যাওয়ার প্রত্যয়দীপ্ত সংগ্রামে একের সঙ্গে বেঁধেছেন বহুকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী শেখ হাসিনা আজ বাঙালি জাতির জন্য এক প্রত্যয়ের নাম। জাতির সততার শক্তি, তাঁর নেতৃত্বেই বাঙালি জাতি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা আজকের ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ অর্জন করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গ, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ, জাতীয় চার নেতাসহ বর্তমান সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধির কামনা করে দোয়া করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা