1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

ভোলায় অসহায় নারী-পূরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেন বৃক্ষরোপন কর্মসূচি পালিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

আশিকুর রহমান শান্ত,ভোলা

পরিবেশ সংরক্ষণে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ১০০ টি ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণের মাধ্যমে পরিবেশ রক্ষায় স্বেচ্ছাসেবী সংগঠন অসহায় নারী-পূরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেন ভোলা জেলা শাখার উদ্যোগে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকেরহাট কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণের মাধ্য দিয়ে এ কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার (১৯ শে জুন) ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে এ বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ব্যাংকেরহাট কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইসমাইল, প্রধান অতিথি হিসেবে ছিলেন, ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা কামাল, অসহায় নারী-পূরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মোঃ শরীফ, সাধারণ সম্পাদক মৌসুমী সুলতানা , সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান ,যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল , মহিলা বিষয় সম্পাদক উম্মে হাবিবা ।

অসহায় নারী-পূরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের ভোলা জেলা শাখার সভাপতি মোঃ শরীফ বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে ভোলা সহ সারা দেশে যখন তীব্র দাবদাহ চলছে ঠিক সেই মুহূর্তে, তা থেকে মুক্তি পেতে সারা দেশের ন্যায় ভোলাতে ও আমরা বৃক্ষরোপন কর্মসূচি প্রোগ্রামটি হাতে নেই ।

আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা সারাদেশে অসহায় নারী ও পুরুষের পক্ষে কাজ করে যাচ্ছি ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা