1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

ফকিরহাটে সহপাঠীর ছুরিকাঘাতে তিন শিক্ষার্থী জখম

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৭৭ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে এক সহপাঠীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে মূলঘর সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের তিন ছাত্র গুরুত্বর আহত হয়েছে।

কলেজের পাশেই মূলঘর ইউনিয়নের শান্তিগঞ্জ মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ একাদশ শ্রেণির এক শিক্ষার্থীকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, সোমবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ওই ছাত্ররা পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একই কলেজের একাদশ শ্রেণির এক ছাত্র কথা কাটাাকটির সময় অতর্কিত হামলা চালিয়ে এলোপাতারি ছুরিরকাঘাত করে। এতে একই প্রতিষ্ঠানের তিন শিক্ষার্থী গুরুত্বর আহত হয়েছে।

ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা হামলায় অভিযুক্ত শিক্ষার্থী নাছির সরদার (১৮)কে আটক করে পুলিশের নিকট সোর্পদ করেছে। আটককৃত ছাত্র উপজেলার আড়–য়াডাঙ্গা গ্রামের জাহান আলীর ছেলে।

আহতরা হলেন সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের বিএম শাখার একাদশ শ্রেণির বর্ষের ছাত্র জাকারিয়া হাওলাদার (১৭), জয়ন্তÍ রাহা (১৭) ও একই শিক্ষা প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্র মুসা আব্দুল্লাহ (১৬)। আহতরা সকলে মূলঘর এলাকার বাসিন্দা।

সহপাঠীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। গুরুতর আহত জাকারিয়া হাওলাদার ও জয়ন্ত রাহাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের শরীরের বিভিন্ন স্থানে গভীর যখমের চিহৃ রয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সবুজ শেখ।

এদিকে এ ঘটনার কারণ সম্পর্কে পুলিশ ও আহতদের সহপাঠীরা কিছুই জানাতে পারেনি। তবে কলেজ থেকে বের হওয়ার সময় গায়ে ধাক্কা লাগায় কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র নিয়ে অভিযুক্ত নাসির হামলা করেন বলে আহতরা জানান।

সাকিনা আজহার টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ শেখ মিজানুর রহমান জানান, আহত ও হামলায় অভিযুক্ত শিক্ষার্থী তাঁর শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত একাদশ ও নবম শ্রেণির ছাত্র। ঘটনার পর তিনি অন্যান্য শিক্ষকদের নিয়ে ঘটনাস্থল ও হাসপাতালে শিক্ষার্থীদের খোঁজখবর নিতে গিয়েছিলেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান হামলার তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়াধিন রয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা