1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

পটুয়াখালী পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের কাছে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে মেরে আহত করার অভিযোগ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৮৮ বার পঠিত

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালীতে পাওনা টাকা চাওয়ায় ব্যাবসায়ীকে তুলে নিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শিহাব মোহাম্মদ সগীর ও তার অনুসারীদের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যা ৭ টায় পটুয়াখালীর পৌরশহরের বিটাইপ বাজার সড়ক থেকে ব্যাবসায়ী আল-জামিকে গলায় ছুড়ি ধরে অটোরিক্সায় তুলে নিয়ে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের বহালগাছিয়া কালিবাড়ি সড়কের পাশে নির্জন ধানক্ষেতে নিয়ে মারধর করে কুপিয়ে জখম করে পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শিহাব মোহাম্মদ সগীর। এমনটাই অভিযোগ ভুক্তভোগী ব্যবসায়ী আল-জামির।

এ বিষয়ে অভিযুক্ত শিহাব মোহাম্মদ সগির জানান,এটি আমার বিরুদ্ধে ষরযন্ত্র, তার সাথে আমার একটি ব্যাবসায়ীক লেনদেন নিয়ে ঝামেলা চলছে, সে এই ঝামেলার জেরে আমার বিরুদ্ধে মিথ্যা ষরযন্ত্র সাজিয়েছে। আর আমার অগোচরে আমার ছেলেরা এই কাজ করেছে কিনা আমি তা জানিনা।

এ বিষয়ে আল-জামি বলেন, এর আগেও আমাকে একবার শিহাব মোহাম্মদ সগির তার অফিসে নিয়ে মারধর করেছিলো। এবং মুঠোফোনে বিভিন্ন হুমকি-ধামকি দিয়েছে। যার কল রেকর্ড আমার কাছে সংরক্ষিত আছে। গতকাল আবার আমাকে নির্জন এলাকায় তুলে নিয়ে গিয়ে মারধর করেন এবং খুন করার উদ্দেশ্যে আমাকে কুপিয়ে জখম করা হয়। ভুক্তভোগী আরো বলেন সগির শুধু আমার সঙ্গে নয় এলাকায় এরকম অনেক ব্যাবসায়ীকে বিভিন্ন সময় চাঁদা না দিলে অমানবিক নির্যাতন করে থাকেন। বিশেষ করে পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে তিনি ক্ষমতার অপব্যবহার করে চাঁদাবাজি, টেন্ডার বাজি সহ নানান অসামাজিক কার্যকলাপে জড়িয়ে আছেন। এলাকার বখাটেদের নিয়ে গড়ে তুলেছেন এক ক্যাডার বাহিনী।

ইতিমধ্যে এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় সগিরের নামে একটি জিডি করা হয়েছে। জিডির সিরিয়াল নাম্বার-১৭০১।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:মনিরুজ্জামান জানান, এ বিষয়ে আমি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা