1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

রাসিক নির্বাচন: ২৩ নং ওয়ার্ডের হেভিওয়েট প্রার্থী মেহেদী হাসান রনি’র প্রচার মিছিলে জনতার ঢল

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৬৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যেই প্রতিটি ওয়ার্ডে চলছে ব্যাপক প্রচার প্রচারণা। এরই ধারাবাহিকতায় ২৩ নং ওয়ার্ডে টিফিন ক্যারিয়ার প্রতীকের হেভিওয়েট তরুণ জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান রনি’র প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।
প্রচার মিছিলে কয়েক হাজার নারী পুরুষ অংশ নেয়।
শুক্রবার (১৬ জুন) বিকালে আলুপট্টি শাহমুখদুম কলেজ থেকে প্রচার মিছিল শুরু হয়ে ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।
প্রচার মিছিল শুরু’র পূর্বে তরুণ ও ওয়ার্ডবাসীর প্রিয়ভাজন টিফিন ক্যারিয়ার প্রতীকের হেভিওয়েট প্রার্থী মেহেদী হাসান রনি’ বলেন, আজ আপনাদের উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। আপনাদের কাছে আমি ঋণী।
২৩ নং ওয়ার্ডে দুটি প্রতীকে আপনাদের ভোট চাই। প্রতীক দুটি হলো, নৌকা ও টিফিন ক্যারিয়ার। এসময় তিনি বলেন, আজকের প্রচার মিছিলটি জনসমুদ্রে পরিনত হয়েছে। ওয়ার্ডে এতো বড় মিছিল এর আগে কেউ করতে পারেনি। সবার অংশ গ্রহণই বলে দেয় আমাদের বিজয় সুনিশ্চিত। আমি নির্বাচিত হলে আপনাদের পাশে সর্বদা থাকবো। আগামী ৫ দিন আপনারা আমার জন্য কাজ করেন। আগামী ৫ বছর আমি আপনাদের জন্য কাজ করবো ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা