1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন

রাসিক নির্বাচনে ৯ নং ওয়ার্ডে আবারও কাউন্সিলর হচ্ছে রাসেল

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৭৮ বার পঠিত

মোঃআলাউদ্দীন মন্ডল রাজশাহী :

“মা বোনেরা বেঁধেছে জোট, টিফিন ক্যারিয়ারে দিবে ভোট” এমন শ্লোগান দিয়ে দিনরাত এক করে দিচ্ছেন ৯ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও পদপ্রার্থী রাসেল জামানের সমর্থকরা। প্রতিদিন সকাল সন্ধ্যায় কাউন্সিলর প্রার্থী রাসেল জামানের টিফিন ক্যারিয়ারে ভোট চেয়ে উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে ঘরে পৌছে দিচ্ছেন সমর্থকরা।
প্রচার প্রচারণার অংশ হিসেবে শুক্রবার (৯ জুন) বিকালে হাজার হাজার সমর্থক নিয়ে মিছিল করেছেন রাসেল ও তার সমর্থকরা।
মিছিল শেষে বর্তমান কাউন্সিলর রাসেল জামানের সাথে কথা বললে তিনি জানান আমি এই ওয়ার্ডবাসির সেবা করার প্রত্যয় নিয়ে গত ২১ সালের ৭ অক্টোবর উপনির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। সেসময় আমার প্রতিদ্বন্দ্বী ছিল চারজন এবং চার প্রার্থীর মোট ভোটের ডবল ভোট পেয়েছিলাম আমি। আমি মনে করি এই ওয়ার্ডের সকল মানুষ ভালবাসার ফসল হিসেবে, বিপুল ভোট ব্যবধানে বিজয়ী করেছিলেন। আমি তার প্রতিদান দেওয়ার চেষ্টা করেছি। মাত্র দেড় বছরের ব্যবধানে আমি যা উন্নয়ন করেছি, তা বিগত দিনের কোন কাউন্সিলর এমন উন্নয়ন দেখাতে পারেনি। তবে আমি যে উদ্দেশ্য নিয়ে জানপ্রতিনিধি হয়েছি এবং আল্লাহ সহায় থাকলে আবারও হবো, আমার সেই কাঙ্খিত উদ্দেশ্য শেষ হয়নি। আমার অসমাপ্ত কাজগুলো শেষ করতে পারিনি। বিগত দেড় বছরের সেবার বিষয়ে কথা বললে তিনি বলেন, আমি এই দেড় বছরে ওয়ার্ডবাসির কি সেবা করতে পেরেছি, তার প্রতিফলন আজকের এই গণজোয়ার। আমি ভাল না হলে আমার ডাকে কেউ আসতো না। গত নির্বাচনে কিছু মানুষ আমার থেকে দুরে ছিল। কিন্তু এবার সবাই আমাকে সমর্থন দিয়েছে এবং টিফিন ক্যারিয়ারে ভোট চাচ্ছেন। সর্বপরি আমি বলবো, এই ওয়ার্ডবাসি শুধু আমার জন্যই নয়, রাজশাহীর উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিবে। এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের পাশে থাকবে। তারপরও আসন্ন ২১ জুন নির্বাচনে দলমত নির্বিশেষে, আমার টিফিন ক্যারিয়ার ও মেয়র হিসেবে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ রইলো।

এদিকে আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে এই ওয়ার্ডের ভোটারদের মাঝে উষ্ণ আনন্দ বিরাজ করছে। নগরীর প্রায় প্রতিটি এলাকা ঘুরে দেখা গেছে প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী একাধিক থাকলেও ৯ নং ওয়ার্ডে রাসেল জামানের জনপ্রিয়তা সবচেয়ে বেশি। নাম প্রকাশে অনিচ্ছুক গোয়েন্দা সংস্থার এক অফিসার বলেন, আমরা প্রতিটি ওয়ার্ডের খোঁজ খবর নিচ্ছি। এরমধ্যে রাসেল জামানের জনপ্রিয়তা সবচেয়ে বেশি দেখা যাচ্ছে। গত নির্বাচনে রাসেল ধারে গোড়ে কেউ যেতে পারেনি, এবার তো তেমন শক্ত প্রতিদ্বন্দ্বী নাই। যার কারনে ধরে নেওয়া যাচ্ছে, এই ওয়ার্ডে আবারও আগমী কাউন্সিলর রাসেল জামান।

উল্লেখ্য, গত নির্বাচনে রাসেল জামান টিফিন ক্যারিয়ার প্রতীক নিয়ে ভোট পেয়েছিলেন ৩৭১৯, প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক কাউন্সিলর ঠেলাগাড়ি প্রতীক নিয়ে পেয়েছিলেন ১৫৪৭, রেডিও প্রতীক পেয়েছিলেন ৮৩১, ঘুড়ি প্রতীক পেয়েছিলেন ৩৬ এবারের প্রতিদ্বন্দ্বী সাইফুল্লুাহ শান্ত করাত প্রতীক পেয়েছিলেন ৪৭।
৯ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৯৫৪৪। এরমধ্যে নারী ভোটার ৫০৬৪ এবং পুরুষ ভোটার ৪৪৮০।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা