1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ফকিরহাটে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১৩০ বার পঠিত

ফকিরহাট প্রতিনিধি:
বাগেরহাট জেলার ফকিরহাটে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩১মে বিকাল চারটায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফকিরহাট বাগেরহাট এর আয়োজনে মাঠ দিবসটি উপজেলা সদরের আট্টাকী গ্রামে অনুষ্ঠিত হয়। গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিল ফসলকে কেন্দ্র করে আয়োজিত মাঠ দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেখ সাখাওয়াত হোসেন। শতাধিক কৃষকের উপস্থিতিতে প্রানবন্ত মাঠ দিবসের অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত জাহান পুনম, উপসহকারী কৃষি কর্মকর্তা শেখ বেল্লাল হোসেন ও বিপ্লব দাস।
বৈশ্বিক তেল সংকটের চলমান এই সময়ে তিল চাষের প্রয়োজনীয়তা ও তিল চাষে কৃষকের বহুমুখী লাভে ফকিরহাটের কৃষকদের আরো সম্পৃক্ততায় বক্তব্য রাখেন প্রধান অতিথি। তিনি আরো বলেন, স্মার্ট ফকিরহাটে ফকিরহাটের কৃষকদেরও হতে হবে স্মার্ট কৃষক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা