1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ¦ যাত্রীদের সালামতি ও সরদার আবু তাহেরের মা’য়ের আত্মার মাগফিরাত কামনায় দোয়া

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৭৫ বার পঠিত

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার উদ্যোগে ২৮ মে রাতে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে ২০২৩ সালে যে সকল সদস্য পবিত্র হজ্জ্বব্রত পালনের উদ্দেশ্যে মক্কা-মদীনায় গমন করবেন তাদের সহি সালামতি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠান মহানগর কমিটির সভাপতি আলহাজ¦ গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

একইসাথে সভায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ রোটাঃ সরদার আবু তাহেরের সদ্য প্রয়াত মায়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক শায়খুল ইসলাম বিন হাসান।

ফাউন্ডেশনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী, সহ-সভাপতি আলহাজ¦ রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ ও আলহাজ¦ রুস্তুম আলী হাওলাদার, হজ্জ¦ যাত্রী মোঃ হুমায়ুন কবির বালী ও সাংবাদিক আবুল হাসান হিমালয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ মিজানুর রহমান, মোঃ হেলাল উদ্দিন, মোঃ হাসানুর রহমান তানজির, আজাদুল হক আজাদ, আব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ বদিউজ্জামান লাবলু, একরামুল হোসেন লিপু, মোঃ হুমায়ুন কবীর, কাজী কামরুল ইসলাম কচি, জাহিদুল ইসলাম ও এম মিলন প্রমুখ।

 

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা