1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

ফকিরহাটে সহকারী অধ্যাপক দীন মোহাম্মদ মোল্লার অকাল মৃত্যুতে শোক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক দীন মোহাম্মদ মোল্লার অকাল মৃত্যুতে শিক্ষক- শিক্ষার্থীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। তিনি ক্যান্সার আক্রান্ত হয়ে ৫১ বছর বয়সে সোমবার (২৯ মে) দুপুরে খুলনা মহানগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

জনপ্রিয় এই শিক্ষকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ ক্যাম্পাসে শিক্ষক, ছাত্রছাত্রী ও অভিভাকেরা ভিড় করতে থাকেন। খুলনা থেকে এ্যাম্বুলেন্স যোগে মরদেহ কলেজ ক্যাম্পাসে পৌঁছালে সহকর্মী ও শিক্ষার্থীরা কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। আসর নামাজ বাদ জানাযা শেষে দীন মোহাম্মদ মোল্লাকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বটু গোপাল দাস বলেন, ‘দীন মোহাম্মদ মোল্লা একজন আদর্শ শিক্ষক ছিলেন। আজ আমরা একজন নিবেদিত প্রাণ সহকর্মীকে হারালাম। তাঁর অকাল মৃত্যুতে কলেজ ও ছাত্রছাত্রীদের জন্য অপূরণীয় ক্ষতি হলো।’

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের পক্ষ থেকে এক শোক বার্তায় মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ সহ কলেজের শিক্ষক কর্মচারীবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা