1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সামসুল আলম

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৪১ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবীত কমিটির সদস্য সামসুল আলম।

গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে তিনি জানান,
‘২৯ মে সোমবার নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত কিছু দৈনিক পত্রিকায় ও অনলাইনে সোনারগাঁয়ে আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটিতে স্বাধীনতা বিরোধী প্রজন্ম’ শিরোনামে একটি সংবাদ ছাপা হয়েছে।

সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে যে তথ্য তুলে ধরা হয়েছে এটি মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে আমার ব্যাখ্যা হচ্ছে, স্বাধীন বাংলার স্বপ্নদ্রষ্টা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে বিশ্বনেত্রী, গণতন্ত্রের মানসকন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জন্য কাজ করে যাচ্ছি এবং একটি স্মার্ট বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের নেতৃত্বে দীপ্ত পায়ে এগিয়ে যাচ্ছি বিধায় কিছু কুচক্রি মহলের চোঁখের বালিতে পরিণত হয়েছি।

আমি জামপুর ইউনিয়ন ছাত্র লীগের সদস্য থাকা অবস্থায় ছিলাম এবং যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সুনাম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি আমরা বাবা একজন প্রবীণ আওয়ামী লীগের কর্মী।

অকুন্ঠ সমর্থন দিয়ে আমি সর্বদা আওয়ামী লীগের পক্ষে একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও দলের পক্ষে কাজ করে মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে আরো শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

একটি মহল ভ্রান্ত খবর প্রকাশ করিয়ে অহেতুক আমার ও পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে এবং আমাকে আওয়ামী লীগের হাইকমান্ডের কাছে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চালানো হচ্ছে। আল্লাহ সহায় আছেন। দুর্নীতিবাজ ও কুচক্রিদের অসৎ উদ্দেশ্য হাসিল হবেনা ইনশাআল্লাহ।

কুচক্রিরা আমার জনপ্রিয়তায় ঈর্ষাণীত হয়ে উদ্দেশ্যপ্রণোদীত ও ষড়যন্ত্রমূলকভাবে জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে মিথ্যে তথ্য দিয়ে খবর প্রকাশ করিয়েছে। এ ধরণের অপপ্রচার সম্পূর্ণভাবে বানোয়াট, তাই সাংবাদিক বন্ধুদেরকে অনুরোধ জানাবো, আপনারা সরেজমিনে আরো তথ্য নিয়ে সঠিক তথ্য প্রকাশ করুন। তাহলে সকলেই উপকৃত হবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি’।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা