1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সামসুল আলম

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবীত কমিটির সদস্য সামসুল আলম।

গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে তিনি জানান,
‘২৯ মে সোমবার নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত কিছু দৈনিক পত্রিকায় ও অনলাইনে সোনারগাঁয়ে আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটিতে স্বাধীনতা বিরোধী প্রজন্ম’ শিরোনামে একটি সংবাদ ছাপা হয়েছে।

সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে যে তথ্য তুলে ধরা হয়েছে এটি মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে আমার ব্যাখ্যা হচ্ছে, স্বাধীন বাংলার স্বপ্নদ্রষ্টা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে বিশ্বনেত্রী, গণতন্ত্রের মানসকন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জন্য কাজ করে যাচ্ছি এবং একটি স্মার্ট বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের নেতৃত্বে দীপ্ত পায়ে এগিয়ে যাচ্ছি বিধায় কিছু কুচক্রি মহলের চোঁখের বালিতে পরিণত হয়েছি।

আমি জামপুর ইউনিয়ন ছাত্র লীগের সদস্য থাকা অবস্থায় ছিলাম এবং যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত সুনাম ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি আমরা বাবা একজন প্রবীণ আওয়ামী লীগের কর্মী।

অকুন্ঠ সমর্থন দিয়ে আমি সর্বদা আওয়ামী লীগের পক্ষে একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও দলের পক্ষে কাজ করে মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে আরো শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

একটি মহল ভ্রান্ত খবর প্রকাশ করিয়ে অহেতুক আমার ও পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে এবং আমাকে আওয়ামী লীগের হাইকমান্ডের কাছে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চালানো হচ্ছে। আল্লাহ সহায় আছেন। দুর্নীতিবাজ ও কুচক্রিদের অসৎ উদ্দেশ্য হাসিল হবেনা ইনশাআল্লাহ।

কুচক্রিরা আমার জনপ্রিয়তায় ঈর্ষাণীত হয়ে উদ্দেশ্যপ্রণোদীত ও ষড়যন্ত্রমূলকভাবে জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে মিথ্যে তথ্য দিয়ে খবর প্রকাশ করিয়েছে। এ ধরণের অপপ্রচার সম্পূর্ণভাবে বানোয়াট, তাই সাংবাদিক বন্ধুদেরকে অনুরোধ জানাবো, আপনারা সরেজমিনে আরো তথ্য নিয়ে সঠিক তথ্য প্রকাশ করুন। তাহলে সকলেই উপকৃত হবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি’।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা