1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

ভোলা চরফ্যাশনে অগ্নিকাণ্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৮৪ বার পঠিত

ভোলা চরফ্যাশনে অগ্নিকাণ্ডে ৩টি বসতঘর পুড়ে ছাই

আশিকুর রহমান শান্তঃ

ভোলার চরফ্যাসন উপজেলার দুলারহাটে ৩টি বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ দুই লক্ষ টাকা সহ প্রায় দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ঘর মালিক কালু মাতাব্বরে।

শনিবার (১১ মার্চ) বিকাল ৩টার দিকে চরফ্যাশন উপজেলার দুলারহাট থানাধীন নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ডে কালু মাতাব্বর বাড়ীতে রান্না ঘর থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

অসৎ ঘরের মালিক কালুু মাতাব্বর জানান, পরিবারের লোকজন দুপুরের খাবার খেয়ে যে যার মতো কাজ করার জন্য মাঠে চলে যায়। ঘরে তার স্ত্রী ছিল। বাড়ীর বাহিরে হাস দেখতে যায় তার স্ত্রী। কিছুক্ষন পর কালু মাতাব্বরের নাতী ঘরে আগুন দেখতে পেয়ে দাদীকে খবর দেয়। পরে স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু অল্প সময়ের ব্যবধানে তার ছেলে সোহাগ ও নুুরউদ্দিনের বসতঘর সহ মোট ৩টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

কান্না জড়িত কন্ঠে তিনি আরো জানান, তার ঘরে নগদ দুই লক্ষ টাকাসহ প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। রান্না করার মতো চাল নেই। আগুনে পুড়ে সব কিছু শেষ। খোলা আকাশের নিচে রাত যাপন করতে হবে। ৩টি পরিবারের লোকজন কিভাবে খাবে, কোথায় থাকবে তা নিয়ে চরম দুঃচিন্তায় রয়েছি।

দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৩টি বসত ঘরে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে কেউ হতাহত হয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা