1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

মোহনপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২৪ বার পঠিত

মোহনপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা

মোঃ আলাউদ্দীন মন্ডল মোহনপুর ( রাজশাহী):-

রাজশাহী মোহনপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভ‍েটেরেনারি হাসপাতালের ব‍্যাবস্হাপনায় প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৩ অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২৫ ফেব্রুয়ারী) প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস‍্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণীসম্পদ অফিস প্রাঙ্গনে এ প্রদর্শনী মেলা দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা ফাতেমা তুজ্-জোহরা এর সভাপতিত্বে প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৩ এর উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন , মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম‍্যান জনাব এ‌্যাড. আব্দুস সালাম ।স্বাগত বক্তব‌্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: শায়লা সারমিন ।বিষেশ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম‌্যান মেহবুব হাসান রাশেল, উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রিয়াংকা দাস , জাহানাবাদ ইউপি চেয়ারম‌্যান হযরত আলী, প্রাণীসম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডা: মো: হুমায়ন কবির (সবুজ) সহ খামারিবৃন্দ উপস্থিত ছিলেন। পরিষেশে অতিথিদের ক্রেস্ট প্রদান ও স্টল বিজয়ীদের পুরুস্কার প্রদান হয়। এই প্রদর্শনীতে ২৮ টি স্টলে বিভিন্ন জাতের গরু, ছাগল, ভেড়া, হাঁস, মুরগী ও বিভিন্ন ধরনের পাখি প্রদর্শনী করা হয় ।স্টলের বিজয়ীদের ক‌্যাটাগরি ভিত্তিক পুরুস্কার প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা