1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০১ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভোলায় গাজীপুর চর-মালিক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময়

ফকিরহাটে মাদকসহ মা-ছেলে আটক

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৯ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগার চাকুলী এলাকা থেকে মাদককারবারি বেগম আক্তার (৪০) ও তার ছেলে রাজন শিকারী (২০) কে আটক করেছে খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিধপ্তরের বিভাগীয় গোয়েন্দার শাখার একটি দল। এসময় আটককৃতদের নিকট থেকে গাজা উদ্ধার করেছে।
ফকিরহাট মডেল থানা পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিধপ্তরের বিভাগয়ি গোয়েন্দার শাখার একটি দল চাকুলী এলাকায় অভিযান চালিয়ে মাদককারবারি মা-ছেলেকে আটক করে। এসময় আটককৃতদের নিকট থেকে ১০০ গ্রাম গাজা উদ্ধার করে। আটককৃত বেগম আক্তার চাকুলী গ্রামের ইকবাল শিকদারের স্ত্রী ও রাজন শিকারী ওই দম্পত্তির ছেলে।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন এ ব্যাপারে সংশ্লিষ্ট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা