1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপালে সূর্যতরুণ যুব সংঘ’র অফিস উদ্বোধন ভোলায় নৌবাহিনীর যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক যোগাযোগ বিচ্ছিন্ন ৬ ইউনিয়ন ও পৌরসভার লক্ষাধিক মানুষ সাতক্ষীরার কলারোয়ায় একই দিনে ভেঙ্গে পড়লো বেত্রবতী নদীর ৩ সেতু .. ফকিরহাটে সিরাতুন্নবী (স) উপলক্ষ্যে জামায়াতের মাহফিল ও আলোচনা ভোলা প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মত বিনিময় ফকিরহাট সদরে ১৫ টাকা দরে খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ বামনার বুকাবুনিয়ায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে পবিত্র সিরাতুন্নবী(স:)মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় বজ্রঘাতে মৎস্য চাষির মৃত্যু   সাতক্ষীরায় সমন্বয়কদের দু-গ্রুপের দ্বন্দ্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সভা ভন্ডুল, দু’গ্রুপের হাতাহাতি সোমবার পর্যন্ত অবস্থান কর্মসূচী স্থগিত করেছে ফিজিওথেরাপি শিক্ষার্থীরা

ভোলায় পুকুর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৩৭ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুকুর থেকে ৪ সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে শশুর। মঙ্গলবার (১৬ আগস্ট) ভোর ৬টার দিকে উপজেলার হাসান নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে কুলসুম বিবি (৩৬) নামের ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। কুলসুম ওই ওয়ার্ডের মো সেলিম মিয়ার স্ত্রী, তিনি ৪ সন্তানের জননী।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করে সাংবাদিকদের নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, নিহত কুলসুম বিবি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার ভোর ৬ টার দিকে ঘুম থেকে উঠে পুকুরে থালাবাটি ধুতে যায় কুলসুম। তাঁর পরিবার ধারণা করছে, সেসময় কুলসুমের মৃগী রোগ উঠে। পরে সে পুকুরের পানিতে পড়ে যায়। তাঁর শশুর ছেলামত কাজী ভোর সাড়ে ৬ টার দিকে পুকুরে গিয়ে দেখেন তাঁর পুত্রবধূ কুলসুমের মরদেহ পুকুরের পানিতে ভাসছে। তাৎক্ষণিক তাকে পুকুর থেকে তোলা হলে স্থানীয় পল্লী চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায়। ময়নাতদন্ত না করে তাঁর মরদেহ দাফন করার জন্য বোরহানউদ্দিন থানা থেকে অনুমতি দেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

error: Content is protected !!